অবশেষে বিয়ে করলেন রানী মুর্খাজি
৩১ জুলাই, ২০১২ ৫:০৯ অপরাহ্ণ
-

নানা জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে বিয়ে করেছেন বলিউডের নন্দিত অভিনেত্রী রানী মুর্খাজি!

দীর্ঘদিনের প্রেমিক আদিত্য চোপড়ার সঙ্গেই তিনি গোপনে গাঁটছড়া বেঁধেছেন। সামাজিক যোগাযোগের অন্যতম মাধ্যম টুইটারে গতকাল থেকে এমনই গুঞ্জন উঠেছে।

গত বছরের কালি পুজোয় রানী-আদিত্য জুটি সাত পাকে বাঁধা পড়েছেন। সবার অগোচরে তারা বিয়ের আনুষ্ঠানিকতাও সেরেছেন বলে খবর রটেছে। রানীর বিয়ের খবর প্রসঙ্গে নিন্দুকরা বলছেন, ‘রানী মিডিয়া থেকে বরাবরই নিজের ব্যক্তিগত সম্পর্ক লুকিয়ে রাখার চেষ্টা করেছেন। প্রযোজক আদিত্যর সঙ্গে নিজের সম্পর্ক যতবার তিনি অস্বীকার করেছেন, মিডিয়াও দ্বিগুণ উৎসাহে তাদের সম্পর্কের সত্যতা যাচাই করতে উঠেপড়ে লেগেছে। তাই বরাবরই তাদের সম্পর্ক ভক্তদের কাছে ওপেন সিক্রেট হিসেবেই রয়ে গেছে। সে কারণেই হয়তো রানী গণমাধ্যমের নাকের নিচ দিয়ে গোপনে বিয়েটা সেরেছেন।

সম্প্রতি রানীকে আদিত্য একটি ‘অডি এ ৮ ডবিস্নউ ১২’র মতো দামি গাড়ি উপহার দিয়েছেন। কিছুদিন আগে আদিত্যর পরিবারের সঙ্গে রানী বিদেশ ভ্রমণেও গিয়েছিলেন।

গত দু’বছরে বেশ ক’বারই তাদের বাগদানের গুঞ্জন উঠেছে। তবে এবারই প্রথম বিয়ের গুঞ্জন উঠল। তবে এখনো রানী এ বিষয়ে মুখে কুলুপ এঁটেই রেখেছেন। বিয়ে প্রসঙ্গে রানীর মন্তব্য শোনার জন্য বলিউডবাসী চাতক পাখির মতো তাকিয়ে আছেন। তবে কথায় আছে, যা রটে তার কিছু তো বটে। এখন দেখা যাক রানী তার বিয়ে নিয়ে কবে মুখ খোলেন। বর্তমানে রানী মুখার্জি ‘আইয়া’ ছবি নিয়ে ব্যস্ত সময় পার করছেন।

পাঠকের মন্তব্য