এ ধরনের বক্তব্যের মাধ্যমে তিনি তার পদকে কলঙ্কিত করেছেন: রিজভী
১৪ অক্টোবর, ২০১২ ৯:৩৬ পূর্বাহ্ণ
-

শনিবার বিকেলে নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে  সব ক্ষেত্রের ব্যর্থতা ঢাকতে প্রধানমন্ত্রী সত্যকে বিকৃত করে অসত্য ও অরুচিকর বক্তব্য দিচ্ছেন বলে অভিযোগ করেছেন বিএনপির দপ্তরের দায়িত্বপ্রাপ্ত যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ। একই কারণে দলের স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদকে প্রধানমন্ত্রী আক্রমণ করেছেন।

রিজভী অভিযোগ করেন, প্রধানমন্ত্রী বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদকে নিয়ে যে মিথ্যা ও অরুচিকর বক্তব্য দিয়েছেন তা শুধু দুঃখজনকই নয়, এ ধরনের বক্তব্যের মাধ্যমে তিনি তার পদকে কলঙ্কিত করেছেন। প্রধানমন্ত্রীর পদে থাকার যোগ্যতাও হারিয়েছেন।

প্রধানমন্ত্রী দেশের সম্মানিত ব্যক্তিদের অসম্মান করে যেসব কথা বলেন তারই ধারাবাহিকতায় মওদুদ আহমদের মতো একজন সম্মানিত ব্যক্তিকে আক্রমণ করে কথা বলেছেন বলেও  অভিযোগ করেন রিজভী।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বিএনপির যুগ্ম-মহাসচিব বরকতুল্লাহ বুলু, ঢাকা মহানগর বিএনপির সদস্য সচিব আবদুস সালাম, ধর্ম বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মাসুদ আহমেদ তালুকদার, সহ-দপ্তর বিষয়ক সম্পাদক আবদুল লতিফ জনি, আসাদুল করিম শাহিন, নির্বাহী কমিটির সদস্য রফিক শিকদার প্রমুখ।

পাঠকের মন্তব্য